কুমিল্লায় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে মাদকাসক্ত স্বামীর কারাদণ্ড

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মো. রফিকুল ইসলাম (৪১) নামের মাদকাসক্ত এক ব্যক্তিকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় স্ত্রীর দেওয়া অভিযোগের ভিত্তিতে কারাদণ্ড দিয়ে তাঁকে জেলখানায় পাঠানো হয়।

গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ফারহানা পৃথা সাজার রায় দেন। সাজাপ্রাপ্ত রফিকুল ইসলাম উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের জিরুইন গ্রামের বাসিন্দা।

রফিকুল ইসলামের পরিবার সূত্রে জানা গেছে, মাদকের টাকার জন্য প্রায়ই বাড়ির লোকজনের ওপর অত্যাচার চালাতেন রফিকুল ইসলাম। কিছুদিন ধরে নেশা করে বাইরে মানুষের ওপরও হামলার চেষ্টা করেন। অতিষ্ঠ হয়ে তাঁর স্ত্রী গতকাল সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতে অভিযোগ করেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ফারহানা পৃথা বলেন, দণ্ডপ্রাপ্ত রফিকুল ইসলাম মাদকের টাকার জন্য পরিবারের সদস্যদের ওপর অত্যাচার চালাতেন। তাঁর স্ত্রী ও বাবার অভিযোগের ভিত্তিতে রফিকুল ইসলামকে আটক করা হয়।

এ সময় রফিকুল ইসলাম মাদক সেবন ও স্বজনদের মারধরের বিষয়টি স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতে তাঁকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page